31 C
Kolkata
Friday, May 7, 2021

দুর্দান্ত ক্যামেরা, প্রসেসরের সঙ্গে লঞ্চ হতে পারে OnePlus 9 সিরিজের ফোন, জানুন বিশদে

Must read

ওয়ানপ্লাস 9: আবারও বেশ কয়েকটি নতুন ফোন নিয়ে বাজারে আসছে OnePlus। বেশ কিছু রিপোর্ট থেকে জানা যাচ্ছে, আগামী মাসেই লঞ্চ হতে চলেছে OnePlus 9 সিরিজের স্মার্টফোন। যার মধ্যে রয়েছে OnePlus 9E ও OnePlus 9 Lite। রয়েছে OnePlus 9 Pro-ও। তবে, কোনটা আগামী মাসে লঞ্চ হবে, তা এখনও জানা যায়নি।

OnePlus-এর ফোন মানেই দুর্দান্ত ফিচার থাকবে এটা আশা করাই যায়। এই সিরিজেও তাই ব্যবহারকারীদের নিরাশ করবে না সংস্থা। অত্যাধুনিক ফিচার ও বেস্ট কোয়ালিটি স্মার্টফোন নিয়ে হাজির হচ্ছে তারা। যে তিনটি ফোন এই বছর লঞ্চ হতে চলেছে, তার প্রত্যেকটিরই কিছু ফিচার সামনে এসেছে।

Techmania-র রিপোর্ট বলছে, OnePlus 9E বা OnePlus 9 Lite, কোয়ালকম স্ন্যাপড্র্যাগন (Qualcomm Snapdragon) 690 SoC দিয়ে তৈরি হয়েছে। কিন্তু OnePlus 9 Pro-তে পাওয়া যাবে কোয়ালকম স্ন্যাপড্র্যাগন (Qualcomm Snapdragon) 888 SoC। OnePlus 9E বা OnePlus 9 Lite ফোন দু’টিতে 8GB RAM, 128GB ইন্টারনাল মেমোরির সুবিধা পাওয়া যেতে পারে। ফোন দু’টিতে 1,800×2,400 pixels ও 90Hz রিফ্রেশ রেটের সঙ্গে ৬.৫ ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে।

দামের দিক থেকে বরাবরই অন্যান্য স্মার্টফোনের থেকে একটু বেশি দামেরই হয় OnePlus-এর ফোন। তবে, এবার 9 সিরিজের কী দাম সংস্থা করেছে তা এখনও জানা যায়নি। পাওয়া যায়নি কোনও ক্লুও।

তবে, বরাবরের মতো দুর্দান্ত ক্যামেরা পাওয়া যাবে এই দুই ফোনে। OnePlus 9E ও OnePlus 9 Lite-এ ডুয়াল রেয়ার ক্যামেরা সেট-আপ থাকতে পারে। সঙ্গে 64MP-র মেন সেনসর ও 8MP-এর আল্ট্রা ওয়াইড সেনসর থাকতে পারে। ব্যাটারির দিক থেকে এই দুই ফোনেই একই ধরনের ব্যাটারি ব্যাকআপ পাওয়া যেতে পারে। মনে করা হচ্ছে 5000mAh ব্যাটারি থাকতে পারে দু’টিতে।

OnePlus 9 Pro-এর ফিচার এই দুইয়ের থেকে একটু আলাদা হতে পারে বলে মনে করা হচ্ছে। এক্ষেত্রে 1440×3216 রেজোলিউশনের AMOLED ডিসপ্লে থাকতে পারে। সঙ্গে থাকতে পারে 120Hz -এর রিফ্রেশ রেট। এই ফোনটিও 8GB RAM, 128GB ইন্টারনাল মেমোরির সঙ্গে পাওয়া যাবে। এতে আর কোনও ভ্যারিয়েন্ট থাকবে কি না জানা যায়নি!



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article