21 C
Kolkata
Wednesday, January 27, 2021

দীর্ঘ কয়েক মাস পর দেখা, নাকে নাক ঘষে আদর করতে ব্যস্ত তারা; ভাইরাল ভিডিও!

Must read

দীর্ঘ কয়েক মাস পর দেখা, নাকে নাক ঘষে আদর করতে ব্যস্ত তারা; ভাইরাল ভিডিও!

#নয়াদিল্লি: পেরিয়েছে বেশ কয়েক মাস। দীর্ঘ সময় পেরিয়ে দুই বন্ধুর ফের সাক্ষাৎ। তবে একে অন্যকে চিনতে ভুল করেনি। তাই তো নাকে নাক ঘষে একে অন্যকে আদর করে চলেছে তারা। গল্পটি এক গরু ও পাবলো নামের এক গোল্ডেন রিট্রিভার প্রজাতির ছোট্ট কুকুরের। ইতিমধ্যে ব্যাপক মাত্রায় ভাইরাল হয়েছে দুই পশুর আদরের এই ভিডিওটি। ঘটনাটি ফার্মানাঘের (Fermanagh) ম্যাগারেসব্রিজ (Maguiresbridge) গ্রামের।



১৪ সেকেন্ডের ভিডিওটি শেয়ার করা হয়েছে @blainaidmay অ্যাকাউন্ট থেকে। ডেইলি মেল-এ দেওয়া এক প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে, প্রতি দিন রাস্তা দিয়ে পার হত গরুটি। আর সেখানেই দোকানে যাওয়ার পথে প্রায়শই দেখা হত এই গোল্ডেন রিট্রিভারের সঙ্গে। মাস ছয়েক আগে দু’বছরের পাবলোর সঙ্গে প্রথমবার দেখা হয়েছিল গরুটির। সেই সময়ে কুকুরটি আরও ছোট ছিল। দেওয়াল টপকে গরুদের দেখার চেষ্টা করত সে। পাবলোর সঙ্গে যখন প্রথম দেখা হয়, গরুটি তখন বাছুর অবস্থায় ছিল। প্রতি দিনই দেওয়াল পেরিয়ে দেখা হত দু’জনের। আর ধীরে ধীরে দু’জনের মধ্যে বন্ধুত্ব হয়ে যায়।



মাঝে অনেকটা সময় পেরিয়েছে। এই দীর্ঘ বিচ্ছেদের পর আলাপটা যেন আরও মধুর হয়ে উঠেছে। সেই জন্যই বোধ হয় নাকে নাক ঘষে একে অন্যকে আদর করতে ব্যস্ত তারা। ভিডিওটির ক্যাপশনেও একই কথা লেখা রয়েছে। জানা গিয়েছে ছয় মাস পর প্রথমবারের জন্য দেখা হল দু’জনের। কিন্তু একে অন্যকে চিনতে বিন্দুমাত্র ভুল করেনি তারা। ভিডিওটিকে মজার করে তুলেছে আর্চি (Archie) নামের আরও একটি কুকুর। দেওয়াল টপকে এই বন্ধুত্বকে উঁকি মেরে দেখতে চাইছে সে।








২০২০ সালের ১২ অগস্ট TikTtok-এ এই ভিডিওটি শেয়ার করা হয়। দু’জনের রি-ইউনিয়নের ভিডিও তখন থেকেই নেটিজেনদের নজর কেড়েছিল। ২.২ মিলিয়ন বারের বেশি দেখা হয়েছে ভিডিওটি। তবে পরের দিকে টিকটক ছাড়াও হোয়াটসঅ্যাপ (WhatsApp), ইনস্টাগ্রাম (Instagram),ফেসবুক (facebook)-সহ একাধিক সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে দুই পোষ্যের আদর করার এই ক্লিপ। ৩,১০,০০০-এর বেশি লাইক পড়েছে। কমেন্টবক্সেও স্পষ্ট হয়েছে সেই বিষয়টি।



নেটিজেনরা এই ভিডিওটিকে আনইউজুয়াল ফ্রেন্ডশিপ হিসেবে আখ্যা দিয়েছেন। কমেন্টে একজন লিখেছেন যে মানুষের থেকে পশুরা অনেক পবিত্র। তাদের মনও ভালো হয়। তারা অনেক বেশি বিশ্বস্ত হয়। আর একজন আবার এই কিউট ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, তিনি এটা দেখে অবাক হয়ে গিয়েছেন যে এত মিষ্টি কেউ কী ভাবে হতে পারে!



Published by:
Akash Misra


First published:
January 14, 2021, 1:40 PM IST

পুরো খবর পড়ুন



Source

- Advertisement -

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest article