24 C
Kolkata
Wednesday, May 12, 2021

‘তোমাকে দেখেই প্রথম ভাল লেগেছিল’, নিজের ‘প্রিয় মানুষ’কে জাপটে ধরে মনের কথা জানালেন নুসরত

Must read

বাংলাহান্ট ডেস্ক: ‘তোমাকে প্রথম বার দেখেই আমার ভাল লেগে গিয়েছিল। প্রথম দেখাতেই আমার হৃদয় ছুঁয়ে নিয়েছিলে তুমি’, নিজের ইনস্টা পোস্টে এমনটাই লিখেছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান (nusrat jahan)। নিজের সবথেকে প্রিয় মানুষের জন্মদিনে খোলাখুলি ভাবেই মনের কথা জানালেন তিনি।

কিন্তু কে অভিনেত্রীর মনের মানুষ, যে কিনা তাঁকে ‘পাগল’ বললেও তাঁর রাগ হয় না! আসলে এই মানুষটা হল নুসরতের এক খুদে বন্ধু, নাম একাঙ্খ (ekaansh)। এই মিষ্টি খুদেকেই নিজের মন দিয়ে বসেছেন অভিনেত্রী। প্রথম বার তাকে দেখেই নাকি ভালবেসে ফেলেছিলেন নুসরত।

আজ সাত বছরে পা দিল একাঙ্খ। তাই প্রিয় মানুষটার জন্মদিনে তাকে জাপটে ধরে আদরে আদরে ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী। আর সেই সব ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেত্রী। নুসরতের আদরের চোটে মুখে খিলখিল হাসি খুদের। তবে একাঙ্খ তাঁর কে হয় সেটা জানাননি নুসরত। সম্ভবত অভিনেত্রীর প্রিয় বন্ধুর ছেলে এই খুদে।

একটা বড়সড় বার্তা দিয়ে খুদেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নুসরত। তিনি লিখেছেন, ‘তোমাকে হাসপাতালে যখনি প্রথম বার দেখেছিলাম তুমি আমার হৃদয় ছুঁয়ে নিয়েছিলে। আর তুমি আদ সাতে পা দিলে। তুমিই প্রথম শিশু যাকে আমার ভাল লেগেছিল। তুমি আমাকে “পাগল” বলো আর সত‍্যিই আমাকে পাগল বানিয়েও দিতে পারো। আমার সবথেকে খারাপ দিনে তোমার হাসিই আমার মন ভাল করে দেয়। তোমার আলিঙ্গন আমার সবথেকে প্রিয় উপহার। তোমার জন্মদিনে ঈশ্বরের কাছে প্রার্থনা করি তুমি যেন খুশি থাকো সুস্থ থাকো। বড় হয়ে সৎ হও, দয়ালু আর বুদ্ধিমান হও। এই পাগল তোমাকে সবসময় ভালবাসবে ও তোমার পাশে থাকবে। শুভ জন্মদিন একাঙ্খ।’

এর আগে নুসরতের সঙ্গে একটি টিকটক করতেও দেখা গিয়েছিল তাকে। একটি মজার নাটক করে ভিডিও করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেখানেও নুসরতের কাণ্ড দেখে হেসে লুটোপুটি খাওয়ার অবস্থা খুদের। বেশ ভাইরাল হয়েছিল সেই ভিডিও।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article