জ্বর নেমেছে দিলীপ ঘোষের, কো মর্বিডিটি না থাকায় স্বস্তি ডাক্তারদের – Sangbad | Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal’s Leading online Newspaper

কলকাতা:  করোনা আক্রান্ত দিলীপ ঘোষ। ১০২ জ্বর নিয়ে শুক্রবার হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। শরীরে জ্বর এতটা বেশি থাকায় সঙ্গে সঙ্গে এইচডিইউ-তে ভর্তি করা হয় তাঁকে। তবে আজ শনিবার সকালে অনেকটাই ভাল রয়েছেন দিলীপ ঘোষ। জ্বরও অনেকটাই কমেছে বলে জানা যাচ্ছে। ফলে আগের থেকে অনেকটাই ভালও আছেন দিলীপ ঘোষ।

গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। কিন্তু ক্রমশ শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে তাঁর। শরীরে জ্বরও ছিল। এরপরেই দিলীপ ঘোষের করোনা পরীক্ষা করা হয়। শুক্রবার বিজেপি রাজ্য সভাপতির কোভিড-১৯ টেস্ট রিপোর্ট পজিটিভ আসে। এরপরেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে সল্টলেকের আমরি হাসপাতালে ভর্তি করা হয়।

গত কয়েকমাসে বঙ্গ বিজেপির একাধিক শীর্ষ নেতা-নেত্রী করোনাতে আক্রান্ত হয়েছে। অগ্নিমিত্রা পল, অনুপম হাজরা সহ একাধিক বিজেপি শীর্ষ নেতা আক্রান্ত হয়েছেন। গত কয়েকদিন আগে নবান্ন অভিযানে অংশ নেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। এরপর তিনিও করোনাতে আক্রান্ত হন। বর্তমানে একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে তিনি। এরপরেই দিলীপ ঘোষের অসুস্থতার খবর সামনে আসে।

তবে আজ শনিবার অনেকটাই ভাল রয়েছেন দিলীপবাবু। কোনও গুরুতর লক্ষণ না থাকলেও, সাবধানতা মেনে তাঁকে সল্টলেক আমরি হাসপাতালে রাখা হয় এইচডিইউ-তে। রক্তে অক্সিজেনের মাত্রা ঠিক আছে। কোনও কোমর্বিডিটি নেই বিজেপির রাজ্য সভাপতির। এমনকি শ্বাসকষ্ট পর্যন্ত নেই দিলীপবাবুর। সেটাই স্বস্তিতে ডাক্তারদের।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব ‘দশভূজা’য় মুখোমুখি ঝুলন গোস্বামী।

Leave a Comment

%d bloggers like this: