29 C
Kolkata
Sunday, May 16, 2021

ছোট্ট বয়সে নিজের হাতে লাভ লেটার লিখল শাহিদের মেয়ে, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল – Bharat Barta

Must read

শাহিদ কাপুর (shahid kapoor)-এর স্ত্রী মীরা রাজপুত (Mira Rajput) প্রায়ই তাঁর নিজের দৈনন্দিন জীবনের ভিডিও ও ছবি শেয়ার করেন। এছাড়াও নিজের ছেলেমেয়েদের বিভিন্ন মুহূর্তও তাঁকে শেয়ার করতে দেখা যায়। সম্প্রতি এরকমই একটি মুহূর্ত সোশ্যাল মিডিয়ার পাতায় উঠে এসেছে। ছবিতে দেখা যাচ্ছে, শাহিদ ও মীরার মেয়ে মিশা (Misha) তার ঠাকুমা নীলিমা আজিম (Nilima azeem)-কে মিস করছে। তাই সে ঠাকুমার উদ্দেশ্যে একটি চিঠি লিখছে। তাকে কাস্টমাইজড লেটার প‍্যাড বানিয়ে দিয়েছেন শাহিদ। ‘মিশা কাপুর’ লেখা সেই কাস্টমাইজড লেটার প‍্যাডে নিজের দাদি নীলিমার উদ্দেশ্যে মিশা লিখেছে, সে তার দাদিকে খুব মিস করছে। মিশা তার দাদিকে তাকে ফোন করতে বলেছে। লকডাউনের সময় মা-বাবা ও ভাইয়ের সঙ্গে ফার্মহাউসে বসে মিশা ভেবেছে তার দাদির কথা। মীরা এই চিঠিটি ইন্সটাগ্রামে শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, এটি ভালোবাসার চিঠি।

নেটদুনিয়ায় মীরার এই চিঠিটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে নেটিজেনদের মনে করিয়ে দিয়েছে, তাঁদের ঠাকুমা-দিদিমার সঙ্গে গরমের ছুটি কাটানোর কথা। পুজোর ছুটির সময় তাঁদের হাত ধরে ঠাকুর দেখতে যাওয়া। আজকের ছোট নিউক্লিয়ার পরিবারে অধিকাংশ ক্ষেত্রেই ঠাকুমা-দিদিমার ভালোবাসা থেকে বঞ্চিত থাকে বাড়ির ছোটরা। মিশার এই চিঠি তাদের সবার জন্য এক অনন্য বার্তা বহন করেছে।

2015 সালে শাহিদ ও মীরার বিয়ে হয়। তাঁদের বিয়ের এক বছর পরে 2016 সালে মিশার জন্ম হয়। মিশার জন্মের দুই বছর পরে মিশার ভাই ও শাহিদ-মীরার দ্বিতীয় সন্তান জাইন(zain)-এর জন্ম হয়।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article