28 C
Kolkata
Sunday, May 9, 2021

ছেলের সামনেও শরীর প্রদর্শন করা চাই মালাইকার, স্বল্প পোশাক পরে ফের ট্রোলড অভিনেত্রী

Must read

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের অন্যতম জনপ্রিয় তারকাদের মধ্যে নিঃসন্দেহে উঠে আসবে মালাইকা অরোরার (malaika arora) নাম। তাঁকে ঘিরে যেমন বিতর্ক সৃষ্টি হয়েছে তেমনই বারংবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। ট্রোলের হাত থেকেও সহজে রেফাই পাননা মালাইকা।

সে বয়সে ঢের ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ানোর কারণেই হোক বা পোশাক পছন্দের কারণেই হোক, ট্রোল সমালোচনার শিকার প্রায়ই হতে হয় তাঁকে। এবারেও ঠিক তেমনটাই হয়েছে। ছেলে আরহানের সঙ্গে মালাইকার তুলনা করে তুমুল সমালোচনা শুরু করেছেন নেটিজেনরা।

আসলে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। ভিডিওতে মালাইকা ও আরহানকে দেখা গিয়েছে মুম্বইয়ের রাস্তায়। এই সময় আংশিক লকডাউন চলছে মুম্বইতে। তাই সম্ভবত কিছু জরুরি প্রয়োজনেই বাইরে বেরিয়েছিলেন তাঁরা।

আরহান ও মালাইকা দুজনের পরনেই ছিল বাড়ির পোশাক। কালো টিশার্টের সঙ্গে সাদা ফুল প‍্যান্ট পরেছিলেন আরহান। অপরদিকে কালো ক‍্যাজুয়াল টিশার্ট ও হলুদ হটপ‍্যান্ট পরে দেখা গেল মাল্লাকে। একে অপরের সঙ্গে কথা বলতে বলতে হাঁটছিলেন দুজন।

ভিডিওটি সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হতেই মালাইকার উদ্দেশে উড়ে এসেছে একের পর এক তীর্যক মন্তব‍্য। একজন লিখেছেন, ‘আরহানও মায়ের থেকে বেশি কাপড় পরে রয়েছে। ছেলের সামনেও শরীর প্রদর্শন করা চাই মালাইকার।’ আবার একজন লিখেছেন, ‘ছেলে এত বড় হয়ে গিয়েছে তাও ঠিক ভাবে পোশাক পরতে শিখলেন না মালাইকা।’ একজন এও লিখেছেন যে মালাইকাকে আরহানের মা কম প্রেমিকা বেশি মনে হচ্ছে।

প্রসঙ্গত, ছেলে আরহান খানের জন্মদিন পালন করেন মালাইকা। ছেলের সঙ্গে ছবি শেয়ার করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান তিনি। ছোট্ট আরহানের একটি পুরনো ছবিও পোস্ট করেন মালাইকা। সেই সঙ্গে প্রাক্তন স্বামী আরবাজ খানের জন‍্যও পরোক্ষ বার্তা দেন তিনি।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article