29 C
Kolkata
Sunday, May 16, 2021

গৃহবধূ থেকে টলি মহলের জনপ্রিয় অভিনেত্রী, রইল ‘রুপসা চক্রবর্তীর’ জীবনের খুঁটিনাটি – Bharat Barta

Must read

বাংলা ধারাবাহিক আমাদের একটি রোজকার বিনোদনের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসাবে উঠে এসেছে বেশ কিছু বছর ধরে। এর আগে তেমন ভাবে চল না থাকলেও, এখন প্রায় প্রত্যেকদিন আমরা দেখতে পাই সন্ধ্যে হতে না হতেই আমাদের বাড়ির মা কাকিমারা টিভির সামনে রিমোট নিয়ে বসে যান। বাংলা সিরিয়ালের চরিত্ররা যেন বাড়ির সকলের কাছে একটি আসল পরিবার হিসেবে উপস্থাপিত হয়। স্টার জলসা চ্যানেলের “খোকাবাবু” ধারাবাহিক বেশ কিছুদিন ধরে বাঙালি দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে। এই ধারাবাহিকে অভিনয় করেন টেলি পর্দার সুন্দরী অভিনেত্রী রূপসা চক্রবর্তী। তার পটলচেরা চোখের জাদুতে ঘায়েল হয়েছে অনেক সিরিয়ালপ্রেমী।

অভিনেত্রী রূপসা চক্রবর্তীর স্বামী হলেন স্নেহাশিস চক্রবর্তী। এছাড়া তার বাবা ও জেঠু অভিনয় জগতের সাথে যুক্ত। স্নেহাশিসের হাত ধরে অভিনয় জগতে পথচলা শুরু করেছিলেন রুপসা। তার অসাধারণ অভিনয় ও সুন্দর এক্সপ্রেশন দর্শকমনে তার প্রতি ভালোবাসা বাড়িয়েছে। এতদিন সে অন্যান্য ধারাবাহিকে বৌদি, ননদ ইত্যাদি রোল করলো এবার থেকে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। প্রধান চরিত্রে অভিনয় করে সে একের পর এক ভালো অভিনেত্রীকে টক্কর দিয়েছে।

রুপসা আসতে আসতে ঘর-সংসার করা এক সাধারণ গৃহবধু থেকে দক্ষ অভিনেত্রী হয়ে উঠছেন। তার অভিনয় বাঙালি দর্শকদের মনের মনিকোঠায় জায়গা পেয়েছে। অভিনেত্রীর সৌন্দর্য এবং ফিগার দেখে এটা ঠাহর করা মুশকিল যে তার একটি ছেলে আছে। অভিনেত্রীর ছেলের নাম ম্যাঙ্গো। অভিনয় জগতে যেমন রুপসাকে মিষ্টি ব্যবহার করতে দেখা যায়, ঠিক তেমন সাধারণ জীবনে রুপসা খুবই হাসি খুশি প্রাণোচ্ছল একটি মানুষ। এছাড়া তিনি সোশ্যাল মিডিয়াতে সর্বদা বেশ সক্রিয় থাকেন। বিশাল ফ্যান ফলোইং রয়েছে অভিনেত্রীর। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তিনি কোন পোস্ট শেয়ার করলে তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article