31 C
Kolkata
Thursday, May 6, 2021

খেজুড়িতে এক মহিলা অ্যান্টি সোশ্যাল দ্বারা গণধর্ষণ করেছে বলে অভিযোগ | সংবাদ প্রতিদীন

Must read

প্রকাশ করেছেন: তিয়শা সরকার | পোস্ট হয়েছে: 5 মে 2021 সকাল 10:43| আপডেট হয়েছে: 5 ই মে, 2021 সকাল 10:43

রঞ্জন মহাপাত্র, কাঁথি: মহিলাকে গণর্ধষণ ও বিষ খাইয়ে খুনের চেষ্টার অভিযোগকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল পূর্ব মেদিনীপুরের (Purba Medinipur) খেজুরি। অভিযুক্তদের শাস্তির দাবিতে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। পরিস্থিতি আয়ত্তে আনতে ময়দানে নামে বিশাল পুলিস বাহিনী ও কেন্দ্রীয় বাহিনী। ঘটনাস্থলে যান খেজুরির তৃণমূল প্রার্থী পার্থপ্রতিম দাসও।

খেজুরি বিধানসভার বারাতলার মালদহ অঞ্চলের বাসিন্দা নির্যাতিতা ওই মহিলা। বিজেপি কর্মী হিসেবেই এলাকায় পরিচিত ছিলেন তিনি। স্থানীয় বাসিন্দা ও বিজেপির অভিযোগ, মঙ্গলবার রাতে তাঁকে তুলে নিয়ে গণধর্ষণ করে দুষ্কৃতীরা। এরপর প্রমাণ লোপাট করতে নির্যাতিতাকে বিষ খাইয়ে খুনের চেষ্টা করে অভিযুক্তরা। কোনওক্রমে প্রাণে বেঁচে যান ওই মহিলা। রাতেই তাঁকে ভরতি করা হয় স্থানীয় হাসপাতালে। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে স্থানান্তরিত করা হয় তমলুক হাসপাতালে।

[আরও পড়ুন: ভোটপর্ব মিটতেই রাজ্যে উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগে তৎপরতা, ৩ মাসের মধ্যেই নিয়োগ]

বৃহস্পতিবার সকালে ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। রাস্তা আটকে বিক্ষোভ দেখান স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় প্রচুর পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী। তাঁদের সামনে ক্ষোভে ফেটে পড়েন নির্যাতিতার পরিজন ও প্রতিবেশীরা। কার্যত ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। অবস্থা সামাল দিয়ে ঘটনাস্থলে পৌঁছন খেজুরির তৃণমূল প্রার্থী। তাঁর সামনেও দীর্ঘক্ষণ চলে বিক্ষোভ। অভিযুক্তদের শাস্তি দাবি জানিয়ে তাঁকে ঘিরে ফেলে উত্তেজিত জনতা। ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও এখনও উত্তেজনা রয়েছে এলাকায়।

[আরও পড়ুন: ‘দলের অন্তর্দ্বন্দ্বেই হার’, নেতৃত্বকে দুষে বিস্ফোরক অভিযোগ জলপাইগুড়ির বিজেপি প্রার্থীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে …।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article