28 C
Kolkata
Sunday, May 9, 2021

খালেদা জিয়ার করোনা রিপোর্ট নিয়ে ধোঁয়াশা!

Must read

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করোনা রিপোর্ট নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে। খালেদা জিয়ার তৃতীয়বারের মতো করোনা পরীক্ষার রিপোর্ট কী পজিটিভ, না নেগেটিভ এই বিষয়ে সুনির্দিষ্ট তথ্য দিচ্ছেন না তার ব্যক্তিগত চিকিৎসকরা।

শুক্রবার (৩০ এপ্রিল) রাতে খালেদা জিয়াসহ তার সহকারী ৩ জনের তৃতীয়বারের করোনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়। রিপোর্টে ৩ জন সহকারী করোনামুক্ত হয়েছেন। কিন্তু বেগম জিয়ার রিপোর্ট নিয়ে সুস্পষ্টভাবে কিছু জানায়নি সংশ্লিষ্টরা।

তবে এভার কেয়ার হাসপাতালে চিকিৎসকরা বলছেন, বেগম জিয়ার শরীরে এখন করোনার কোনো উপসর্গ নেই।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির জানান, তৃতীয় দফা করোনা টেস্টে ৩ জন ব্যক্তিগত সহকারী করোনামুক্ত হয়েছেন। তবে বেগম জিয়ার করোনা পরীক্ষা করা হয়েছে কি না এই বিষয়ে হাসপাতালের চিকিৎসকরা কিছু জানাননি।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকরা জানান, বেগম জিয়ার চিকিৎসার বিষয়ে হাসপাতালের ডাক্তারাই জানাবেন।

গত ২৭ এপ্রিল থেকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন খালেদা জিয়া। ১০ সদস্যের মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।

হাসপাতালে চিকিৎসকরা জানান, খালেদা জিয়ার আর্থ্রাইটিস, ডায়াবেটিস ও হৃদরোগের বেশকিছু পরীক্ষা করা হয়েছে। আরও কিছু পরীক্ষা করা হবে। আগামী ১-২ দিনের মধ্যেই সেগুলো শেষ হবে। চূড়ান্ত রিপোর্ট পেলে চিকিৎসকরা সিদ্ধান্ত নেবেন।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article