24 C
Kolkata
Wednesday, May 12, 2021

কাজের অভাবে রাস্তায় ভিক্ষা করছেন প্রবীণ টেলি অভিনেতা, সাহায‍্য চেয়ে পাশে দাঁড়ালেন সব‍্যসাচী-ঐন্দ্রিলা

Must read

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘ পঞ্চাশ বছর ধরে যুক্ত অভিনয়ের সঙ্গে। অথচ এখন কাজের অভাবে সংসার চলে না বর্ষীয়ান অভিনেতা শঙ্কর ঘোষালের (shankar ghoshal)। আগে থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন, এখন কিছু সিরিয়ালে টুকটাক পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা যায় তাঁকে। এই প্রবীণ মানুষটার দুর্দিনেই পাশে দাঁড়ালেন অভিনেতা ‘মহাপীঠ তারাপীঠ’ খ‍্যাত অভিনেতা সব‍্যসাচী চৌধুরী (sabyasachi chowdhury)।

নিজের ফেসবুক পেজে শঙ্কর ঘোষালের জন‍্য সাহায‍্য চেয়ে একটি বড়সড় পোস্ট করেছেন অভিনেতা। সেখানেই শঙ্কর বাবুর দুরবস্থার কথা জানিয়েছেন তিনি। একটা সময় উত্তম কুমার, সলিল চৌধুরীদের সঙ্গে কাজ করেছেন শঙ্কর ঘোষাল। কিন্তু এখন একমুঠো ভাত জোগাড় করার জন‍্যও হিমশিম খাচ্ছেন সত্তর বছরের মানুষটা।

মহাপীঠ তারাপীঠ সিরিয়ালে বামাক্ষ‍্যাপার চরিত্রে অভিনয় করেন সব‍্যসাচী। সেই সিরিয়ালেই একটি ছোট্ট চরিত্রে তিনদিন কাজ করেছিলেন শঙ্কর বাবু। তারপর জি বাংলার সিরিয়াল ‘সৌদামিনীর সংসার’এ শেষ অভিনয় করেন তিনি। এরপর আর কোনো সিরিয়ালেই কাজ জোটাতে পারেননি এক সময়ের থিয়েটার শিল্পী।

স‍ব‍্যসাচী লিখেছেন, একটা সময় হাতিবাগানের মোড়ে দাঁড়িয়ে ভিক্ষা অবধি করতে হয়েছিল এই প্রবীণ অভিনেতাকে। সংসারে মানুষ বলতে তিনি, তাঁর স্ত্রী ও ছোট নাতি। কিন্তু এই তিনটি পেট চালানোর ক্ষমতাও আর নেই তাঁর।

প্রবীণ মানুষটার এই দুরবস্থার কথা শুনে সাহায‍্যের হাত বাড়িয়ে দিয়েছেন সব‍্যসাচী ও তাঁর প্রেমিকা অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। সাধ‍্যমতো খাবার পৌঁছে দিয়েছেন তাঁরা শঙ্কর বাবুকে। ঐন্দ্রিলা এই মুহূর্তে ক‍্যানসার আক্রান্ত। কেমোথেরাপি চলছে তাঁর।

প্রেমিকার কথা বলতে গিয়ে সব‍্যসাচী লিখেছেন, ‘ক্যান্সারে আক্রান্ত একটা মানুষ যদি কেমো চলাকালীন কাউকে সাহায্য করতে চেয়ে, আমায় জিনিসের লিস্ট বানিয়ে জোর করে টাকা হাতে ধরিয়ে দিতে পারে, আমি বিশ্বাস করি এইটুকু অনেকেই পারবে।’

অভিনেতার সাহায‍্যের ডাকে সাড়া দিয়েছেন অনেকেই। তাঁর ইন্ডাস্ট্রির কয়েকজন সতীর্থও সাহায‍্যের প্রতিশ্রুতি দিয়েছেন। ইতিমধ‍্যেই সাহায‍্যার্থে শঙ্কর ঘোষালের ফোন নম্বর ও ঠিকানা শেয়ার করেছেন সব‍্যসাচী। এই মহৎ উদ‍্যোগের জন‍্য প্রশংসাও পেয়েছেন অভিনেতা।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article