31 C
Kolkata
Thursday, May 6, 2021

করোনা বার্তা ডিজেতে বাজিয়ে, বিয়ের আসরে চলছে তুমুল নাচ ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Must read

গোটা দেশের মানুষ করোনার দ্বিতীয় ঢেউতে বিপর্যস্ত। প্রতিদিন হাজার হাজার মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন। হাসপাতালে বেড নেই, অক্সিজেন নেই। অসহায় বোধ করছেন ডাক্তাররা। ভ্যাকসিন থাকলেও, এখনও দেশের কিছু সংখ্যক মানুষকে তা দেওয়া সম্ভব হয়েছে। তাই ভ্যাকসিন থেকেও খুব একটা লাভ হচ্ছে না। এই অবস্থায় দেশের সরকারকে নানা কঠিন সিদ্ধান্ত নিতে হচ্ছে। গত বছর এই সময় গোটা দেশে লকডাউন ছিল। সে সময় হাজার হাজার পরিযায়ী শ্রমিকদের আমরা রাস্তায় হাঁটতে দেখেছি। এক রাশ অসহয়তা নিয়ে তাঁরা বাঁচার তাগিদে ছুটছিলেন। সে যেন আর এক ভয়াবহ পরিস্থিতি। এমন দৃশ্য ভারত আগে দেখেনি।

এই ভয়াবহ পরিস্থিতি থেকে বাঁচার জন্য গোটা বছর ধরে মানুষকে বলা হয়েছে, এক জায়গায় জমায়েত না করতে। সোশ্যাল দূরত্ব বজায় রাখতে। মাস্ক পরে বাইরে যেতে। সব সময় স্যানিটাইজার ব্যবহার করতে। বা সাবান দিয়ে হাত ধুতে বাল হয়েছে। কিন্তু গত বছরের শেষে করোনার দাপট সামান্য কমতেই আমরা সবাই ভীষণ ক্যাসুয়ালি নিতে থাকি বিষয়টাকে। ট্যুরিস্ট স্পট গুলোতে আবার ভিড় জমতে শুরু করে। আর ঠিক তার কয়েক মাসের মধ্যেই ফের এই দ্বিতীয় ঢেউয়ের হানা। এই অবস্থায় মানুষকে সচেতন হতেই হবে। আমরাই পারি আমাদের বাঁচাতে। কিন্তু কোথায় কি? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখলে আপনি দু’বার ভাবতে বাধ্য হবেন। সত্যিই কি আমরা কথা শুনছি? নাকি সব জেনেও মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছি ! একটা বছর উৎসব বন্ধ রাখলে হয়তো আমরা আবার এই ভয়াবহ দিন দেখতাম না।

ভাইরাল হওয়া ভিডিওটি একটি বিয়ে বাড়ির। কিন্তু কোন জায়গার তা জানা যায়নি। কিন্তু ভারতের কোনও এক বিয়ে বাড়ি। সেখানে ডিজে বাজিয়ে চলছে নাচ। হঠাৎ করে ডিজেতে বাজতে শুরু করল, করোনা ভাইরাস সতর্কতা । কিছুক্ষণের জন্য তুমুল নাচ থাকিয়ে সবাই চুপচাপ। ফের নাচ শুরু। এই ভিডিওটি মজার ভিডিও হিসেবেই শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বহু মানুষ দেখেছেন। সকলেই সাবধান করেছেন ওই সকল মানুষকে। কিন্তু নাচ বন্ধ আর হয় কই ! এই ভিডিও আপাতত ভাইরাল।

দ্বারা প্রকাশিত:পিয়া বন্দ্যোপাধ্যায়

প্রথম প্রকাশিত:



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article