29 C
Kolkata
Sunday, May 16, 2021

করোনা আক্রান্ত হওয়ার পর নেটিজেনদের কটাক্ষের মুখে অভিনেত্রী শুভশ্রী

Must read

নিজস্ব প্রতিবেদন : তৃণমূল প্রার্থী তথা পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী গত দুদিন আগে নিজেই তার ইনস্টাগ্রামে পোস্ট করে জানান তিনি করোনা আক্রান্ত। আর করোনা আক্রান্ত হওয়ার পর তিনি নিজেকে সবার থেকে আলাদা করে রেখেছেন। তবে এই করোনা আক্রান্ত হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তাকে কটাক্ষের শিকার হতে হয় নেটিজেনদের কাছে।

শুভশ্রী করোনা আক্রান্ত হওয়ার পর তার ছয় মাসের ছোট্ট সন্তান ইউভানকে দূরে সরিয়ে রাখা হয়েছে। অন্যদিকে ব্যারাকপুর বিধানসভা কেন্দ্রে বৃহস্পতিবার ষষ্ঠ দফার ভোট ছিল। ওই কেন্দ্রের প্রার্থী হওয়ায় রাজ চক্রবর্তী গত দেড় মাস ধরে শহরের বাইরে রয়েছেন। এমত অবস্থায় হঠাৎ শুভশ্রী অসুস্থ হয়ে পড়ায় তার এই মানসিক দুঃখ-যন্ত্রণা সোশ্যাল নাগরিকদের সাথে শেয়ার করতে চেয়েছিলেন। ইউভানের ছবি পোস্ট করে লেখেন, তোমাকে ছেড়ে এত দিন থাকতে হবে, ‘কোনও দিন ভাবিনি’। কিন্তু!

এই ছবি পোস্ট করতেই হিতে বিপরীত হয়। সোশ্যাল মিডিয়ার নাগরিকরা একজোট হয়ে শুভশ্রীকে মাতৃত্বের পাঠ দিলেন। মা হলে কি কি করণীয় সে সম্পর্কে একের পর এক কমেন্ট করতে শুরু করে তার পোস্টের নিচে। এমনকি এই পরিস্থিতির পর তাকে অনেকে এতটাই কটাক্ষ করেছেন যে তার মা হওয়ার যোগ্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন। আবার কয়েকজন সুস্থতা হয়ে ওঠার কামনা করলেও খোঁচা দিতে ছাড়েননি।

আসলে রাজ চক্রবর্তী ভোটে দাঁড়ানোর পর ব্যারাকপুরে শুভশ্রী প্রচারে গিয়েছিলেন। ঘরে ছোট্ট ছেলেকে রেখে, ছোট্ট ছেলের কথা ভুলে এইভাবে বর্তমান করোনাকালে প্রচারে যাওয়ার বিষয়টিকে কেউ ভালোভাবে নেননি। নেটিজেনরা মনে করছেন, এই ড্যাং ড্যাং করে প্রচারের চলে যাওয়ার কারণেই তিনি করোনা আক্রান্ত হতে পারেন।

আরও পড়ুন :

আর তারই পরিপ্রেক্ষিতে নেটিজেনদের উপদেশ, ‘ভাবিয়া করিও কাজ, করিয়া ভাবিও না’। কেউ কেউ আবার লিখেছেন, ‘বাড়িতে ছোট বাচ্চা আছে, সেটা না ভেবেই ড্যাং ড্যাং করতে করতে ভোট চাইতে বেরিয়ে পড়লেন? যাই হোক, সুস্থ হয়ে উঠুন’। এরকম হাজার কটাক্ষ তার কমেন্ট বক্সে নজরে এসেছে।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article