32 C
Kolkata
Sunday, May 16, 2021

করোনায় প্রাণ কাড়ল এই জনপ্রিয় অভিনেতার, শোকের ছায়া বলিউড মহলে – Bharat Barta

Must read

গত বছর থেকেই বিশ্বজুড়ে প্রত্যেকটি মানুষের জীবন অতিষ্ঠ করে তুলেছে করোনা ভাইরাস প্যানডেমিক। চলতি বছরের শুরুতে করোনার প্রকোপ কিছুটা কমলেও মার্চ মাসের শেষ সপ্তাহ থেকে আবারো পাল্লা দিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। এপ্রিল মাসের শুরুতে করোনা সংক্রমনের গগনচুম্বী গ্রাফ রীতিমতো উদ্বেগে ফেলেছে ভারতবাসীকে। বর্তমানে গোটা দেশজুড়ে দৈনিক সংক্রমণ ৩ লাখ ছাড়িয়েছে। তার ওপর গোটা দেশের মধ্যে মহারাষ্ট্রে সবচেয়ে বেশি সংক্রমণ হচ্ছে। এছাড়াও বিভিন্ন বলিউড অভিনেতা অভিনেত্রী সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন। তবে আজ অর্থাৎ শনিবার করোনায় প্রাণ কেড়ে নিল জনপ্রিয় অভিনেতা বিক্রমজিৎ কনওয়ারপালের। তিনি অবসরপ্রাপ্ত একজন সেনা অফিসার হলেও একাধিক হিন্দি সিনেমা এবং সিরিয়ালে অভিনয় করেছেন তিনি।

এই অভিনেতা একাধিক বলিউড সিনেমাতে পার্শ্ব চরিত্রে অভিনয় করতো। কিছুদিন আগেই অনিল কাপুরের সাথে সে “২৪” সিনেমার শুটিং করছিলেন। কিন্তু হঠাৎ করে তিনি করোনা আক্রান্ত হন। করোনা আক্রান্ত হয়ে তিনি মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি ছিলেন। কিন্তু আজ সকালে মাত্র ৫২ বছর বয়সে মৃত্যু হল বলিউড অভিনেতার। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন একাধিক পরিচালক। পরিচালক অভিনেতা রোহিত রয় প্রথম টুইট করে বিক্রমজিতের চলে যাওয়ার খবর জানান। তিনি তার টুইটারে লিখেছেন, “আমরা আরও একজনকে হারালাম। সবচেয়ে হাসিখুশি ও ইতিবাচক চিন্তাভাবনার মানুষটা চলে গেল। তোমার আত্মার শান্তি কামনা করি।”

প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেতা বিক্রমজিৎ হিমাচল প্রদেশের একটি গ্রামে জন্মগ্রহণ করেছিলেন। সেখান থেকে তিনি ২০০২ সালে সেনাবাহিনীতে মেজর হিসেবে যোগদান করেন। তারপর তিনি ২০০৩ সাল থেকে বিভিন্ন সিনেমাতে অভিনয় করতে শুরু করেন। আসলে তার শৈশব থেকে স্বপ্ন ছিল অভিনেতা হওয়ার। সেই স্বপ্ন পূরণের জন্য সেনাবাহিনী ছেড়ে তিনি অভিনয় করা শুরু করেন। একাধিক হিট সিনেমা এবং ওয়েব সিরিজ উপহার দিয়েছেন তিনি ভারতীয় দর্শকদের। তার কিছু অন্যতম জনপ্রিয় সিরিজ হল ‘স্পেশাল অপস’, ‘ইললিগাল জাস্টিস’ ইত্যাদি।

Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article