করোনার জন্য অ্যালকোহল বিক্রি নিষিদ্ধ ব্রিটিশ পার্লামেন্টে – Kolkata24x7 | Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal’s Leading online Newspaper

লন্ডন: শনিবার থেকে অ্যালকোহল বিক্রি নিষিদ্ধ হচ্ছে হাউস অফ কমনসে। যুক্ত রাজ্যে( ইউকে) করোনাকে আটকাতে যে নিয়ন্ত্রণ জারি করা হয়েছে তার প্রতিফলন এটা।

স্পিকার লিনসে হোলি জানিয়েছেন, এরপর আর উত্তর ইংল্যান্ডে টেমস নদীর ধারে লিভারপুল শহরের চারপাশ নিষিদ্ধ করে দেওয়ায় অ্যালকোহলিক পানীয় কেনা সম্ভব হবে না। এই পদক্ষেপ করা হয়েছে‌ করোনা সংক্রমণ বাড়ায় তা নিয়ন্ত্রণে আনার জন্য।

হোলি তাঁর বিবৃতিতে জানিয়েছেন, যেহেতু সংসদের সদস্যরা বিভিন্ন স্তরের বিভিন্ন কেন্দ্রের প্রতিনিধি তাই সিদ্ধান্ত নেওয়া হয়েছে একেবারে সর্বোচ্চ স্তরের কোনও পাবে যাতে তা বিক্রি বন্ধ থাকে। তাই একেবারে হাউস অফ কমনসে তা বন্ধ রাখা হয়েছে।

বেশিরভাগ আইন প্রনেতারা সংসদে ফিরেছেন প্রথম লকডাউন উঠে যাবার পর। কিন্তু সামাজিক দূরত্ব নীতির জন্য চেম্বারে তাদের প্রবেশের একটা সীমা রাখা হয়েছে। করোনা সংক্রমনের দ্বিতীয় ঢেউ সামলাতে বিভিন্ন নীতি প্রয়োগের জন্য লোক সরকারের সমালোচনা করছে।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব ‘দশভূজা’য় মুখোমুখি ঝুলন গোস্বামী।

Leave a Comment

%d bloggers like this: