32 C
Kolkata
Sunday, May 16, 2021

করোনায় প্রয়াত বিখ্যাত টিভি সঞ্চালক রোহিত সর্দানা, শোকের ছায়া সাংবাদিক মহলে – Bharat Barta

Must read

করোনা ভাইরাসের সংক্রমণ ভারতে ক্রমশ ভয়ঙ্কর হয়ে উঠছে। এপ্রিল মাসের শুরু থেকেই আবার পাল্লা দিয়ে বাড়ছে সংক্রমনের সংখ্যা। এবার সংক্রমণ এবং মৃত্যুহার বেড়েছে নতুন মিউট্যান্ট স্ট্রেনের জন্য। এই করোনা দেশের সর্বস্তরের মানুষের মধ্যে হচ্ছে। কিছুদিন ধরেই বারংবার শোনা যাচ্ছে যে বলিউড বা টলিউড অভিনেতা, অভিনেত্রী, পরিচালকরা করোনা আক্রান্ত হচ্ছেন। এরইমধ্যে বিখ্যাত টিভি সঞ্চালক রোহিত সর্দানা করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। তার মৃত্যুতে রীতিমতো শোকের ছায়া নেমেছে সংবাদমাধ্যম মহলে।

জানা গিয়েছে, গত ২৪ এপ্রিল রোহিত সর্দানা নিজেই টুইট করে জানিয়েছিলেন যে তিনি করোনা আক্রান্ত হয়েছেন। এই সংক্রমণ তার শরীরে জাঁকিয়ে বসেছিল। চিকিৎসার মধ্যে থাকলেও আজ অর্থাৎ শুক্রবার হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হয়ে আকস্মিক মৃত্যু হয়েছে তার। তার মৃত্যুতে শোকের ছায়া নেমেছে তার প্রাক্তন এবং বর্তমান সহকর্মীদের মধ্যে। সবাই তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। তিনি বর্তমানে টিভি টুডে সংস্থার সাথে যুক্ত ছিলেন।

রোহিত সর্দানা ছিলেন একজন স্পষ্টবক্তা টিভি সঞ্চালক। তার পক্ষপাতিত্ব করার অভ্যাস ছিল না। তার সঞ্চালনা টিভি টুডে সংস্থার মাধুর্য অনেকটাই বৃদ্ধি করেছিল। কিন্তু করোনার করাল ছায়া তাকে আমাদের মাঝখান থেকে কেড়ে নিল। করোনা আক্রান্ত হবার মাত্র ৫ দিনের মধ্যে তার প্রাণ চলে গেল। করোনার ভয়াবহতা ব্যক্ত করতে গিয়ে তিনি নিজেই বলেছিলেন, “আমি ভাবতে পারিনা এই ভাইরাস আমার কাছের মানুষের কেড়ে নিতে পারে। আমি প্রস্তুত নয় এইসব দেখার জন্য।” আর আজ তিনি নিজেই এই ভাইরাসের বলি হলেন।

Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article