27.1 C
Kolkata
Thursday, May 13, 2021

এবার শুধু টসই জিতলেন কোহলি

Must read

ভারতীয় প্রিমিয়ার লিগে বেশ জয়ের ছন্দে ছিলো বিরাট কোহলির দল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। আজ আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে পয়েন্ট টেবিলের ছয় নম্বর দলের বিপক্ষে খেলতে নেমে বেশ নাকানি চুবানি খেয়েছে দলটি। পাঞ্জাব কিংসের ব্যাটসম্যানরা প্রথমে ব্যাট করে ১৭৯ রান সংগ্রহ করেছিলো। সেই তুলনায় তাদের সামনে দাঁড়াতেই পারেননি কোহলিরা।

টসে জিতেই ফিল্ডিং বেছে নিয়েছিলেন বিরাট কোহলি। পাঞ্জাব প্রথমে ব্যাট করতে নামার চতুর্থ ওভারেই ওপেনার প্রভসিমরান সিং আউট হন। কিন্তু ঝড় তুলতে থাকেন অধিনায়ক লোকেশ রাহুল এবং ক্রিস গেইল। দুজনে ৮০ রানের জুটি গড়ার পর ব্যক্তিগত ৪৬ রানে গেইল বিদায় হন মাত্র ২৪ বল খেলে। এরপর কাইল জেমিসনরা জুটি গড়তে না দেয়ার প্রচেষ্টায় ছিলেন বেশ কিছুক্ষণ। দলীয় ৯৯ রানে গেইল আউট হওয়ার পর ১১৮ রানের মধ্যে মাত্র চার ওভারে বাকি তিনটি উইকেটও পড়ে যায়। কিন্তু এক প্রান্ত আগলে রেখে মারকুটে  ইনিংস খেলে যখন হারপ্রীত ব্রার অপরাজিত ২৭ এবং রাহুল অপরাজিত ৯১ করে মাঠ ছাড়ছেন, ততক্ষণে বেঙ্গালুরুর লক্ষ্য ১৮০।

জবাবে ব্যাট করতে নেমে তৃতীয় ওভারেই দেবদূত পাড়িক্কালকে ফিরিয়েছেন রাইলি মেরেডিথ। এরপর অধিনায়ক বিরাট কোহলি এবং রজত পতিধর বেশ কিছুক্ষণ উইকেট আগলে রেখে রানের চাকা সচল রেখেছিলেন। কিন্তু ১১তম ওভারের প্রথম দুই বলেই নেই কোহলি এবং গ্লেন ম্যাক্সওয়েল। এরপর নিয়মিত বিরতিতে উইকেট পড়তে থাকে। শেষ পর্যন্ত আট উইকেটের বিনিময়ে ১৪৫ রান সংগ্রহ করতেই ২০ ওভার শেষ বেঙ্গালুরুর।

পয়েন্টের হিসাবে বেশ পিছিয়ে থাকলেও হাল ছাড়ছেনা গেইলদের পাঞ্জাব, এটুকু নিশ্চিত।

(function(d, s, id) {
var js, fjs = d.getElementsByTagName(s)[0];
if (d.getElementById(id)) return;
js = d.createElement(s);
js.id = id;
js.src=”https://connect.facebook.net/en_US/sdk.js#xfbml=1&version=v3.1&appId=356135471795649&autoLogAppEvents=1″;
fjs.parentNode.insertBefore(js, fjs);
}(document, ‘script’, ‘facebook-jssdk’));

Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article