31 C
Kolkata
Friday, May 7, 2021

এপ্রিল মাসে ভারতের বাজারে লঞ্চ হচ্ছে Vivo-র একাধিক ফোন, তালিকায় রয়েছে X60 Pro, X60, X50 Pro Plus

Must read

ভিভো: আর কয়েক দিনের মধ্যেই ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে Vivo-র একাধিক ফোন। শোনা যাচ্ছে, মার্চ-এপ্রিল নাগাদ এই সব ফোন লঞ্চ করতে চলেছে সংস্থা। তালিকায় রয়েছে X60 Pro, X60, X50 Pro Plus। এই Vivo X50 Pro Plus গত বছর জুনেই চিনের বাজারে লঞ্চ করেছে।

সংস্থার তরফে জানানো হয়েছে, Samsung Exynos 1080 SoC দিয়ে তৈরি X60 ও Vivo X60 Pro ভারতের বাজারে আসতে চলেছে এপ্রিলে। তার পরে বা আগেও X50 Pro Plus লঞ্চ হতে পারে।

Vivo Pro Plus-এ Qualcomm Snapdragon 865 চিপসেট আছে ও কোয়াড রেয়ার ক্যামেরা রয়েছে। শোনা যাচ্ছে এর আপগ্রেড ভার্সন অর্থাৎ Vivo X60 Pro Plus-ও ভারতের বাজারে লঞ্চ করতে পারে সংস্থা। এতে Snapdragon 888 SoC চিপসেট থাকতে পারে।

91Mobiles-এর রিপোর্ট অনুযায়ী, চিনে যে দামে Vivo X50 Pro Plus বিক্রি হয়েছে, তার চেয়ে অনেকটাই কম দামে ভারতে লঞ্চ হবে। ৪০ হাজার টাকার বেশি দাম এই ফোনের হওয়ার কথা নয়। এদিকে, Vivo X60-র 8GB + 128GB ভ্যারিয়েন্টের দাম চিনে রাখা হয়েছে CNY ৩,৪৯৮ (ভারতীয় মুদ্রায় দাম ৩৯,৩০০ টাকা)। এর Pro মডেলটির 12GB + 256GB ভ্যারিয়েন্টের দাম চিনে CNY ৪,৪৯৮ (ভারতীয় মুদ্রায় দাম ৫০,৬০০ টাকা)। তবে, এর চেয়ে অনেক কম দামেই ভারতে এই ফোন পাওয়া যাবে বলে মনে করছেন টেক-বিশেষজ্ঞরা।

একাধিক রিপোর্ট বলছে, দামে পরিবর্তন হলেও ফিচার মোটামুটি একই থাকবে Vivo X50 Pro Plus-এ। Qualcomm Snapdragon 865 চিপসেট থাকবে এই ফোনে। 12GB RAM ও 256GB ইন্টারনাল স্টোরেজ অপশন পাওয়া যাবে। থাকবে 6.5-inch Full-HD+ AMOLED ডিসপ্লে, যা HDR10+ সাপোর্ট করবে। এছাড়াও 13MP পেরিস্কোপ স্টাইল টেলিফটো লেন্স ও 5X অপটিক্যাল জুম-সহ 50MP প্রাইমারি ক্যামেরা থাকবে এই ফোনে। 13MP আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা ও 32MP টেলিফটো ক্যামেরা থাকবে। এতে 8k ভিডিও রেকর্ডিংয়ের সুবিধা থাকবে।

ব্যাটারি ব্য়াক-আপ থাকবে 4,350mAh। সঙ্গে পাওয়া যাবে ৪৪ ওয়াটের ফাস্ট চার্জিয়ের সুবিধা।

কী রং বা আর কী স্টোরেজ ভ্যারিয়েন্টে এই ফোন পাওয়া যাবে, তা এখনও জানা যায়নি। এই ফোন এপ্রিলে কবে লঞ্চ হবে ভারতের বাজারে তা-ও জানা যায়নি!



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article