28 C
Kolkata
Sunday, May 9, 2021

এনজিও‍‍’র কিস্তি দিতে না পেরে তরুণের আত্মহত্যা

Must read

গাজীপুরের শ্রীপুরে কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে রুবেল মিয়া (৩৫) নামে এক শারীরিক প্রতিবন্ধী তরুণ আত্মহত্যা করেছেন।

শনিবার (১ মে) বিকেলে উপজেলার ডোমবাড়িচালা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রুবেল ওই গ্রামের মোতালেব হোসেনের ছেলে।

রুবেল মিয়া শারীরিক প্রতিবন্ধী হওয়ায় লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়েন। তাই এনজিওর কিস্তি পরিশোধে সাময়িকভাবে বিপাকে পড়েন।

এ ঘটনায় নিহতের স্ত্রী সেলিনা খাতুন শ্রীপুর থানায় সাধারণ ডায়েরি করেছেন।

সেলিনা খাতুন বলেন, “সাংসারিক বিভিন্ন অভাব-অনটনের কারণে আমার স্বামী ‘প্রিদিম সমিতি’ থেকে ২২ হাজার টাকা ঋণ গ্রহণ করেন। করোনা প্রাদুর্ভাবের কারণে সংসারের আয় না থাকায় যথাসময়ে কিস্তির টাকা পরিশোধ করতে পারছিলেন না। কিন্তু সমিতির লোকজন কিস্তি পরিশোধের জন্য আমার স্বামীকে চাপ দিতে থাকেন।”

সেলিনা খাতুন আরো বলেন, “কিস্তি পরিশোধের চাপে দুপুরের দিকে বাড়িতে বিষপান করেন আমার স্বামী। পরে তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। সেখানে অবস্থা অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে যাওয়ার পথে ভালুকা এলাকায় গাড়িতে তার মৃত্যু হয়।”

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) জিন্নাহ জানান, কাজকাম করতে না পারায় কিস্তির টাকা পরিশোধ করতে পারেননি রুবেল। শনিবার টাকা দেওয়ার কথা ছিল। কিন্তু জোগাড় করতে না পেরে বিষপানে আত্মহত্যা করেন।

মরদেহ উদ্ধার করে নিহতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়। প্রাথমিকভাবে অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article