31 C
Kolkata
Friday, May 7, 2021

এক মুখ সাদা-কালো খোঁচা খোঁচা দাড়ি, জন্মদিনে এ কী লুক সচিনের, দিলেন বিশেষ বার্তা

Must read

#মুম্বই: নিজের জন্মদিনে অভিনব বার্তা দিলেন সচিন। নিজের প্লাজমা দেওয়ার অঙ্গীকার করলেন মাস্টার ব্লাস্টার। করোনার দ্বিতীয় ঢেউতে নাজেহাল ভারতবাসী। চারিদিকে হাহাকার। হাসপাতালে বেড নেই এমনকি অক্সিজেনের অভাব দেখা দিচ্ছে। এই কঠিন পরিস্থিতিতে নিজের জন্মদিনে সমস্ত ভক্তদের জন্য বার্তা নিয়ে হাজির হলেন সচিন। গতবারের মতো এবারও করোনা আক্রান্তদের পাশে থাকার অঙ্গীকার। নিজে এই বছর জন্মদিন সেলিব্রেট করছেন না। সোশ্যাল মিডিয়ায় সচিন একটি ভিডিও বার্তা পোস্ট করেন। সেখানে নিজে প্লাজমা ডোনেট করার কথা বলার পাশাপাশি বাকি সমস্ত করোনা জয়ীদের ডাক্তারদের সঙ্গে কথা বলে রক্তদান করার পরামর্শ দেন ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি।

কিছুদিন আগে নিজে করোনা থেকে সুস্থ হয়েছেন। হাসপাতালে ভর্তি হতে হয়েছিল সচিনকে।মোট ২১ দিন আইসোলেশনে ছিলেন। নিজে সুস্থ হওয়ার পর সমস্ত চিকিৎসক, পরিবার এবং শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানালেন সচিন। এদিন ৪৮ বছরে পা দিলেন তিনি। করোনা যোদ্ধাদের সম্মান জানাতে গতবারের মতো এবারও জন্মদিন পালন না করার সিদ্ধান্ত নেন সচিন। এবারের পরিস্থিতি আরও ভয়াবহ। তাই এবারে নিজের জন্মদিন তিনি উৎসর্গ করেছেন করোনা যোদ্ধাদের জন্য। তবে, সচিন নিজে জন্মদিন সেলিব্রেট না করলেও শুভেচ্ছাবার্তার কোনও কমতি নেই। সানি থেকে যুবরাজ। রায়না থেকে কোহলি প্রত্যেকেই শুভেচ্ছা জানিয়েছেন। সচিনকে জন্মদিনে শুভেচ্ছা জানানো হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে। শুভেচ্ছা বার্তায় কিংবদন্তী বলে সম্বোধন করার পাশাপাশি একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে বিশ্বের প্রথম ব্যাটসম্যান হিসেবে যে ডাবল সেঞ্চুরি করেছিলেন সচিন তার ভিডিও শেয়ার করেছে বিসিসিআই।

আইসিসির তরফ থেকেও সচিন তেন্ডুলকরকে জন্মদিনে শুভেচ্ছা বার্তা জাননো হয়েছে। নিজেদের ট্যুইটার অ্যাকাউন্টে সচিনের বেশ কিছু চোখ ধাঁধানো শটের ভিডিও শেয়ার করা হয়েছে। সচিনকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে তার প্রাক্তন আইপিএল দল মুম্বই ইন্ডিয়ান্সও। ক্রিকেটকে বিদায় জানানোর পরও মুম্বই দলের সঙ্গে যুক্ত ছিলেন সচিন। বর্তমানে এই দলে সচিনের ছেলে অর্জুন রয়েছে। ২০১৩ সালে খেলা ছাড়লেও শচীনের অনুগামী সংখ্যা ক্রমশ বৃদ্ধি পেয়েছে। মাস্টার ব্লাস্টারকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সোশ্যাল মিডিয়া ভরে উঠছে একাধিক পোস্টে। এদিন ভিডিওবার্তায় সচিনের নতুন লুক দেখা যায়। সব সময় ক্লিন শেভ থাকা সচিন একগাল দাড়ি রেখেছেন।

ইরান রয় বর্মণ

দ্বারা প্রকাশিত:দেবলিনা দত্ত

প্রথম প্রকাশিত:



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article