একসঙ্গে তিনটি ক্যামেরা! আকর্ষণীয় নতুন ফোন এল ভারতের বাজারে – Sangbad | Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal’s Leading online Newspaper

নয়াদিল্লি: এই মাসের শুরুতে সামনে এসেছিল redmi-র নতুন ফোনের তথ্য। তবে তার মধ্যে redmi k 30s ফোনের বেশ কিছু তথ্য জানা গেল বিস্তারিত ভাবে। যদিও এখনও পর্যন্ত এই ফোন লঞ্চ করা হয়নি। তবে মনে করা হচ্ছে এই ফোন লঞ্চ হলে সুবিধা হবে সাধারণের। পাশাপাশি এই ফোনের যে সকল তথ্য সামনে এসেছে তাতে আগ্রহী হয়েছে সাধারণ মানুষজন।

এই ফোনে রয়েছে একাধিক সুবিধা। এতে থাকবে ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে। এছাড়া জানা গিয়েছে এই ফোনে থাকবে ৪৯০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া জানা গিয়েছে, এই ফোনে থাকবে ৩৩ ওয়াট চার্জ সাপোর্টের সুবিধা।

এতে থাকবে ২.৪ গিগা হার্জ ক্লক স্পিড যুক্ত অক্তা কোর প্রসেসর। এই প্রসেসর ৮৬৫ স্নাপদ্রাগন হতে পারে বলেও জানা গিয়েছে। তবে পরিস্কার ভাবে কিছু জানা যায়নি। এই ফোনের সাম্নের দিকে ২০ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। পিছনে থাকবে তিনটে ক্যামেরা। যদিও redmi বরাবর গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একের পর এক চমক। তবে এবারে এই ফোন নিয়ে আসাতে মনে করা হচ্ছে সুবিধা হবে সাধারণের।

এই ফোনে রয়েছে ফিঙ্গার প্রিন্ট সেন্সর। এটি চারটি আলাদা রঙ এ পাওয়া যাবে। র আগেও একাধিক কোম্পানি ভারতের বাজারে নিয়ে এসেছে একের পর এক ফোন। তবে মনে করা হচ্ছে এই ফোন নিয়ে আসাতে সুবিধা হবে সাধারণের। তবে এই ফোন কবে লঞ্চ হবে টাও এখনও জানা যায়নি। এছাড়া এই ফোনের দাম কত হবে টাও জানা যায়নি। তবে যেহেতু redmi অল্প দামের মধ্যে ফোন নিয়ে আসে সেই কারণে মনে করা হচ্ছে এই ফোন নিয়ে আসাতে সুবিধা হবে সাধারণের।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব ‘দশভূজা’য় মুখোমুখি ঝুলন গোস্বামী।

Leave a Comment

%d bloggers like this: