28 C
Kolkata
Sunday, May 9, 2021

ইটবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গ্যারেজে, নিহত ৩

Must read

সিলেটের জৈন্তাপুরে আবারও সড়ক দুর্ঘটনা ঘটেছে।  ইট বহনকারী একটি ট্রাক মোটরসাইকেল গ্যারেজের ভেতর ঢুকে পড়ায় ৩ জন নিহত হয়েছেন।

রোববার (২ মে) রাত ২টার দিকে জৈন্তাপুরের দরবস্ত এলাকায় সড়ক দুর্ঘটনা ৩ জন নিহত হয়েছেন।

নিহতদের মধ্যে একজন হলেন সিলেটের কানাইঘাট উপজেলার গাছবাড়ি এলাকার আশিক আহমদ। তিনি পিকআপ ভ্যানের চালক। অপরজন গোলাপগঞ্জের সুহেল আহমদ। তিনি মোটরসাইকেলের আরোহী। মোটরসাইকেলে থাকা আরও এক আরোহী নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, দরবস্ত রাস্তার প্রবেশমুখে একটি ওয়ার্কশপে গাড়ি মেরামতের কাজ চলছিল। এ সময় জাফলং থেকে আসা সিলেটগামী ইট বহনকারী একটি ট্রাক ওয়ার্কশপের ভেতর ঢুকে পড়ে। এতে ট্রাকচাপায় ঘটনাস্থলেই ৩ জন নিহত হন। আহত হন আরও ২ জন।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দস্তগীর আহমেদ জানান, হতাহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে ওই দিন সকালে সাড়ে ৬টার দিকে জৈন্তাপুরের ফেরিঘাট এলাকায় সিলেট-তামাবিল সড়কে অটোরিকশাকে ট্রাক চাপা দিলে ৫ জন নিহত হন।

নিহতরা হলেন জৈন্তাপুরের রূপচেঙ গ্রামের সাদিয়া বেগম, তার চার মাসের শিশুসন্তান শাহাদত হোসেন, মেয়ে সাবিয়া বেগম, সাদিয়া বেগমের ননদ হাবিবুন্নেছা ও উপজেলার পাখিবিল গ্রামের অটোরিকশা চালক হোসেন আহমদ।

এ দুর্ঘটনায় আহত হন নিহত সাদিয়া বেগমের ভাশুর মো. জাকারিয়া ও ভাশুরের স্ত্রী হাসিনা বেগম।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article