আর কে ফিল্মসকে নতুন করে গড়ে তোলার পরিকল্পনা – Sangbad | Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal’s Leading online Newspaper

মুম্বই: রাজ কাপুরের তৈরি আর কে ফিল্মস ব্যানারকে নতুন আঙ্গিকে তৈরি করার পরিকল্পনা নেওয়া হয়েছে। কয়েকমাসের মধ্যেই তা করা হচ্ছে বলে একটি সর্বভারতীয় সংবাদপত্রকে জানিয়েছেন রাজ কাপুরের বড় ছেলে রণধীর কাপুর। তিনি জানিয়েছেন,এই ব্যানারে একটি প্রেম কাহিনী তিনি তৈরি করছেন। তবে এই বিষয়ে বিস্তারিতভবে আর কিছুই জানাতে চাননি তিনি।

১৯৪৮ সালে আর কে ফিল্মস প্রতিষ্ঠা করেন রাজ কাপুর। এই ব্যানারে প্রথম ছবি আগ।তা ছাড়া এই ব্যানারে বহু জনপ্রিয় ছবি প্রযোজনা হয়েছে, যে গুলির মধ্যে উল্লেখযোগ্য আওয়ারা, শ্রী ৪২০, মেরা নাম জোকার, সত্যম শিভম সুন্দরম, প্রেম রোগ ,রাম তেরি গঙ্গা মাইলি প্রভৃতি।

১৯৮৮ সালে রাজ কাপুরের মৃত্যুর পর এই প্রযোজনা সংস্থার দায়িত্ব পান রনধীর কাপুর। এই ব্যানারে সর্বশেষ ছবি হল অব লট চলে ১৯৯৯ সালে। যার পরিচালক ছিলেন ঋষি কাপুর।

সম্প্রতি ওই সংবাদপত্র প্রতিবেদনে রনধীর কাপুর এই আর কে ফিল্মস সম্পর্কে ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানান। তিনি বলেন, এই ব্যানারটি নতুন আঙ্গিকে তৈরি করার কথা। এছাড়া এই ব্যানারে একটি প্রেম কাহিনী তিনি তৈরি করছেন বলেও জানান। তবে এই বিষয়ে বিস্তারিতভবে আর কিছুই জানাতে চাননি তিনি।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব ‘দশভূজা’য় মুখোমুখি ঝুলন গোস্বামী।

Leave a Comment

%d bloggers like this: