24 C
Kolkata
Wednesday, May 12, 2021

‘আমি মিচকে শয়তান হতে পারি কিন্তু তোর মতো ধান্দাবাজ নই’, রুদ্রনীলকে ঠুকলেন ভাস্বর – Bharat Barta

Must read

এবারে বিজেপি নেতা রুদ্রনীল ঘোষের ওপর নিজের পুরনো ক্ষোভ একেবারে উজাড় করে দিলেন অভিনেতা ভাস্কর চট্টোপাধ্যায়। তার জন্য ব্যবহার করলেন তিনি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম কে। ভাস্বর লিখলেন, “২০০৭ সালে তুই সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়ে বলেছিলি আমি মিচকে শয়তান। আজ আমি একটা কথা বলি, আমি আর যাই হোক না কেন তোর মত ধান্দাবাজ নই। তুইতো বড় মাপের অভিনেতা, কিন্তু জানিস তো অভিনেতা হোস বা নেতা সবার আগে ভালো মানুষ হতে হয়। না হলে লোকের মনোরঞ্জন না মানুষের জন্য কাজ করবে কি করে? আত্ম উপলব্ধি কর। ভালো মানুষ হয়ে ওঠ। দেখবি নিজেকেই নিজের ভাল লাগবে।”

কিন্তু রুদ্রনীল এবং ভাস্বর এর মধ্যে এত ক্ষোভের কারণ কি। এটা জানার জন্য ফিরে যেতে হবে সেই ২০০৭ এ। সেই বছর দেবাংশু সেনগুপ্ত এর পরিচালনায় একটি টেলিফিল্মে রুদ্রনীলের সঙ্গে অভিনয় করেছিলেন আজকে চট্টোপাধ্যায়। সেই সময় রুদ্রনীল বিষয়টি নিয়ে ঢেঁড়া পিটিয়ে দিয়েছিলেন, ভাস্বর চট্টোপাধ্যায় নাকি মিচকে শয়তান। সেই বিষয়টি নিয়ে অত্যন্ত বিতর্ক তৈরি হয়। কিন্তু সেই সময় ভাস্বর চট্টোপাধ্যায় বিষয়টি নিয়ে তেমন একটা নড়াচড়া করতে চাইনি।

এবার ২১ বিধানসভা নির্বাচনে রুদ্রনীল বিজেপির হয়ে ভবানীপুরের মত একটা কঠিন কেন্দ্রে প্রার্থী হয়েছিলেন। আর তার উল্টো দিকে ছিলেন বর্ষিয়ান তৃণমূল নেতা শোভন দেব চট্টোপাধ্যায়। বিধানসভার ফলাফল বেরোনোর সঙ্গে সঙ্গে দেখা যায় রুদ্রনীল একটা বিশাল ব্যবধানে হেরে গিয়েছেন শোভন দেব চট্টোপাধ্যায় এর কাছ থেকে। একক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গড়েছে তৃণমূল। সেই পরিস্থিতিতে, দিলীপ ঘোষের রগড়ে দেওয়া প্রসঙ্গে একাধিক তারকা মন্তব্য করেন। তালিকায় ছিলেন স্বস্তিকা, পরমব্রত চট্টোপাধ্যায় এবং দেবলিনা কুমার।

কিন্তু দিলীপ ঘোষকে কটাক্ষ করার জন্য ভাস্বর চট্টোপাধ্যায় একটা অভিনব পন্থা গ্রহণ করেছেন। তিনি দিলীপ ঘোষকে নিয়ে একটা গোটা কবিতা লিখে দিয়েছেন। তিনি লিখেছেন, “দিলীপ জেঠু দিলীপ জেঠু তোমার বাড়ি যাবো… দিলীপ জেঠু তুমি কি আর আমাদের কথা ভাবো? এই পোস্টটি সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। শুধু তাই নয় টলি ইন্ডাস্ট্রি থেকে বহু মানুষ রুদ্রনীলের বিরুদ্ধে একাধিক মন্তব্য করেছেন। কিন্তু রুদ্রনীল এসব কথা একেবারেই কানে নিতে নারাজ। পরাজয় স্বীকার করলেও তিনি দিলীপ ঘোষকে নিয়ে গর্ববোধ করেন বৈকি।

Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article