29 C
Kolkata
Sunday, May 16, 2021

‘আমি তোর মতো ধান্দাবাজ নই’, ১৪ বছর পর রুদ্রনীলের ‘অপমান’এর জবাব দিলেন ভাস্বর

Must read

বাংলাহান্ট ডেস্ক: রবিবার, ২রা মে বাংলায় বিধানসভা নির্বাচনের ফল বেরোতেই বড়সড় চমক দেখা গিয়েছে। তৃণমূল ও বিজেপি দুই দলেই এবার নির্বাচনের আগে দলে দলে তারকারা যোগ দিয়েছিলেন। তাদের অনেককেই প্রার্থী করা হয়েছিল। কিন্তু ফল বেরোতে দেখা যায় অনেকেই যেমন জিতেছেন তেমনি কয়েকজন গো হারা হেরেছেন।

এই তালিকায় রয়েছেন রুদ্রনীল ঘোষও (rudranil ghosh)। বিজেপিতে যোগদানের আগে থেকেই তুমুল চর্চায় ছিলেন অভিনেতা। ভবানীপুরের মতো হেভিওয়েট কেন্দ্রে বিরোধী দল তৃণমূলের শোভনদেব চট্টোপাধ‍্যায়ের বিপক্ষে প্রার্থী হয়েছিলেন তিনি। আত্মবিশ্বাসও যথেষ্ট ছিল জেতা নিয়ে। কিন্তু ফল বেরোতে দেখা গেল গো হারা হেরেছেন অভিনেতা।

আর রুদ্রনীলের হারার খবর প্রকাশ‍্যে আসতেই শুরু হয়ে গিয়েছে ট্রোল। এমনকি অভিনেতা ভাস্বর চট্টোপাধ‍্যায়ও (bhaswar chatterjee) তীব্র কটাক্ষ করেছেন রুদ্রনীলকে। তাঁকে ‘ধান্দাবাজ’ বলেও তোপ দেগেছেন অভিনেতা‌। ভাস্বরের কথায়, দীর্ঘ ১৪ বছর ধরে রুদ্রনীলের সম্পর্কে কোনো মন্তব‍্য করেননি তিনি। এমন একটি দিনেরই অপেক্ষা করছিলেন তিনি।

সোশ‍্যাল মিডিয়ায় ভাস্বর লিখেছেন, ‘রুদ্রনীল তোর জন‍্য। ২০০৭ এ তুই মিডিয়াতে সাক্ষাৎকার দিয়ে বলেছিলি আমি মিচকে শয়তান। হতে পারে তোর চোখে আমি তাই কিন্তু আমি এতদিনে একটা কথাও মিডিয়াতে বলিনি তোর বিরুদ্ধে। আজ বলি, আমি আর যাই হই তোর মতো ধান্দাবাজ নই। তুই তো বড় মাপের অভিনেতা কিন্তু জানিস তো অভিনেতা হোস বা নেতা, আগে ভাল মানুষ হতে হয়। নাহলে লোকের মনোরঞ্জন বা মানুষের জন‍্য কাজ করবি কি করে?’


তিনি আরো লিখেছেন, হেরে গিয়ে রুদ্রনীলের ভাল হয়েছে। এবার যদি তাঁর চোখ খোলে তাহলে ভাল হবে। ভাল মানুষ হতে পারলে তার নিজেরই ভাল লাগবে। ভাস্বর বলেন, তিনি সাধারণত কাউকে নিয়ে কোনো মন্তব‍্য করেন না। কিন্তু তাঁকে কেউ অপমান করলেও তিনি ছেড়ে কথা বলেন না।

অভিনেতা আরো বলেন, রুদ্রনীলের সঙ্গে মাত্র একটি টেলিফিল্মে কাজ করেছেন। আর তাতেই রুদ্রনীল বুঝে গিয়েছেন যে তিনি মিচকে শয়তান। সংবাদ মাধ‍্যমের সামনেও একথা বলেছেন তিনি। কিন্তু ভাস্ব সব শুনেও এতদিন চুপ করে ছিলেন। অবশেষে সময় বুঝে মুখ খুললেন তিনি।


শুধু রুদ্রনীল নয়, বিজেপির রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষকেও ছেড়ে কথা বলেননি ভাস্বর। নিজের লেখা কবিতার মাধ‍্যমে দিলীপ ঘোষকে ‘জেঠু’ বলে কটাক্ষ করেছেন তিনি। অভিনেতার বক্তব‍্য, দিলীপ ঘোষ শিল্পীদের রগড়ে দেবেন বলেছিলেন। এবার তাঁকে শিল্পীদের রগড়ানি তো খেতেই হবে।

Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article