আমাজনে অর্ডার দিয়ে জিনিস পাননি, সোজা জেফ বেজোসকে লিখলেন চিঠি – Sangbad | Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal’s Leading online Newspaper

মুম্বই: আজকের মানুষের কাছে ই কমার্স অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। আর এই ই কমার্সের মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ হল অ্যামাজন। তবে এবারে এই অ্যামাজন প্রধান পেলেন এক বিশেষ মেইল। যা সামনে আসাতে অবাক হয়েছেন সাধারণ মানুষজন। অর্ডার করেও প্যাকেট না পাওয়াতে এবারে মুম্বইয়ের এক ব্যক্তি মেইল করলেন অ্যামাজন প্রধান কে। আর তা নিয়ে অবাক হয়েছেন অনেকেই।

অনেক সময়েই ই কমার্স সাইটে অর্ডার করলে সমস্যা হয়। অথবা ভুল অর্ডার আসে। তবে তা রিটার্ন করার সুবিধাও থাকে। কিন্তু জানা গিয়েছে মুম্বইয়ের ওই ব্যক্তি অর্ডার করে পরে নিজের প্যাকেট টি পান নি। আর সেই কারণেই তিনি মেইল করেছিলেন। আর তা দেখে অ্যামাজন প্রধান বিষয়টি দ্রুত মেটানোর নির্দেশ দিয়েছেন। তিনি অ্যামাজনের পরিষেবা সম্পর্কে গ্রাহকদের মতামত জানার জন্য বরাবর তাদের মেইল পড়ার চেষ্টা করেন। এমনকি উত্তর দেওয়ার চেষ্টা করেন। উক্ত ব্যক্তির নাম অঙ্কার হান্মান্তে। তিনি নিজের দিদার জন্য একটি ফোনের অর্ডার দিয়েছিলেন। কিন্তু তা তিনি পাননি।

আর সেই কারণেই এই পদক্ষেপ নিয়েছেন। অ্যামাজন সিইও নিজে বরাবর মেল পড়েন। তিনি নিজে উত্তর দিতে না পারলেও তিনি মেইল নিজের প্রতিনিধিদের কাছে পাঠিয়ে দেন। কিন্তু এই মেইলতি দেখে তিনি নিজেই বিষয়টি নিয়ে পদক্ষেপ নিয়েছিলেন।

জানা গিয়েছে অ্যামাজনের তরফে বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। আর এর ফলে অঙ্কার জানিয়েছেন অ্যামাজনের তরফে তাকে টাকা ফেরত দেওয়া হয়েছে। পাশপাশি যাতে এই বিষয় আর না হয় তা নিয়ে পদক্ষেপ গ্রহন করা হয়েছে। মূলত অঙ্কারের কাছে ফোন পৌঁছানো দেখানো হলেও তিনি আদপে তা পাননি। বরং ফোনটি চুরি করা হয়েছিল। আর তা দেখা গিয়েছিল সিসিটিভি তেও। তবে অ্যামাজনের এই পদক্ষেপে খুশি সকলেই।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব ‘দশভূজা’য় মুখোমুখি ঝুলন গোস্বামী।

Leave a Comment

%d bloggers like this: