আকর্ষণীয় অফার দিচ্ছে সুজুকি, অক্টোবরে গাড়ি কিনলেই মিলবে সুবিধা – Sangbad

প্রতীকী ছবি

নয়াদিল্লি: উৎসবের মরসুম শুরু হতেই একাধিক কোম্পানি নিয়ে এসেছে একের পর এক অফার। যা আকর্ষণ করছে গ্রাহকদের। তবে এবারে জানা গিয়েছে এক নতুন তথ্য। অক্টোবর সুজুকি গ্রাহকদের জন্য এনেছে ৩০০০ টাকা পর্যন্ত ছাড়ের সুবিধা। এর ফলে এই সময়ে গ্রাহকদের কাছে আকর্ষণের বিষয় হয়ে দাঁড়িয়েছে সুজুকি। টু হুইলার প্রস্তুতকারকদের মধ্যে এবারে সুজুকি নিয়ে এল এই চমক।

ফেস্টিভ সিজন উপলক্ষে সুজুকি বাইক ও স্কুটারের সঙ্গে ৩০০০ টাকা পর্যন্ত আনুসঙ্গিক জিনিসপত্রের সুবিধা দেওয়ার ঘোষণা করা হয়েছে। ৩১ অক্টোবর পর্যন্ত এই অফারের সুবিধা নেওয়ার জন্য গ্রাহকদের সুজুকির ওয়েবসাইটে গিয়ে পছন্দমত স্কুটারটি বুকিং করতে হবে। এই অফার চলাকালীন গ্রাহকেরা পাবেন gixer, gixer sf, gixer 250, gixer sf 250 এবং সংস্থার ক্রুজার বাইক intruder এর ওপর পাবেন ৩০০০ টাকার সরঞ্জামের উপর ছাড় সম্পূর্ণ বিনামূল্যে।

অন্যদিকে থাকছে burgman street 125, access 1258 স্কুটারের উপর ১৫০০ টাকা ফ্রি এক্সেসারিজের সুবিধা পাওয়া যাবে। । যার মধ্যে রয়েছে ফ্লোর ম্যাট, বডি ও সিট কভার থেকে শুরু করে আরও একাধিক।

অর্থাৎ উৎসবের মরসুমে গ্রাহকদের জন্য একেবারে নতুন চমক নিয়ে এল তারা। ইতিমধ্যে একাধিক সংস্থা গ্রাহকদের কথা ভেবে একের পর এক অফার নিয়ে এসেছে। যা যথেষ্ট জনপ্রিয় হয়েছে গ্রাহকদের কাছে। তবে এবারে এই নয়া পদক্ষেপ নেওয়াতে গ্রাহকদের কাছে ক্রমেই সুজুকির সুবিধা বাড়বে বলে মনে করা হচ্ছে। এখন দেখার এই নয়া পদক্ষেপের ফলে বাকিদের সঙ্গে প্রতিযোগিতাতে কতটা সুবিধা পায় সুজুকি।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব ‘দশভূজা’য় মুখোমুখি ঝুলন গোস্বামী।

Leave a Comment

%d bloggers like this: